দোহারে এসিল্যান্ডকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

দোহারে এসিল্যান্ডকে সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা

ঢাকার দোহার উপজেলায় এসিল্যান্ডকে ফুলেল শুভেচ্ছা জানালেন দোহারের জৈষ্ঠ সাংবাদিকরা।

শনিবার (১০ জুলাই) বিকেলে দোহারের জৈষ্ঠ সাংবাদিকবৃন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থেকে সিনিয়র সহকারী সচিব পদে পদন্নতি হওয়ায় জ্যোতি বিকাশ চন্দ্রকে ফুলেল শুভেচ্ছা জানান।
শুভেচ্ছায় সিক্ত হয়ে জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, ‘আমার দীর্ঘ চাকুরি জীবনে সবচেয়ে বড় অর্জন মানুষের ভালোবাসা পাওয়া। তা আমি দোহারবাসীর কাছ থেকে পেয়েছি। ঢাকা-১ আসনের এমপি মহোদয় সালমান ফজলুর রহমানের দিক-নির্দেশনায় কাজ করতে পেরে আমি গর্বিত।

তিনি প্রতিনিয়ত দোহারের জনগণের খোঁজ-খবর রাখেন এবং যেকোনো বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহনের নির্দেশনা দেন। এছাড়াও দোহার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মো. আলমগীর হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার এ.এফ.এম ফিরোজ মাহমুদ স্যারের সঙ্গে কাজ করতে পেরে আমি আনন্দিত। দোহার উপজেলার প্রতিটি কাজ সকলের সমন্বয়ে বাস্তবায়িত হয় বলে যে কোনো কাজ সুষ্ঠুভাবে সম্পাদন করা সম্ভব হয়েছে। আমি যেখানেই থাকি, কখনোই এই মানুষগুলোকে ভুলতে পারবো না।’

এসময়ে উপস্থিত ছিলেন- সাংবাদিক, নাট্যকার ও পরিচালক শেখ সেলিম, সমকাল পত্রিকার দোহার প্রতিনিধি মাহবুবুর রহমান টিপু, দৈনিক আগামীর সময় পত্রিকার সহ-সম্পাদক আবুল হাশেম ফকির, দৈনিক অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আবু জোনায়েদ বিপ্লব, দৈনিক খোলা কাগজ পত্রিকার প্রতিনিধি মহিউল ইসলাম পলাশ প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন